স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হলেন সুলতান মনসুর বাংলাদেশ News

 স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হলেন সুলতান মনসুর

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হলেন সুলতান মনসুর

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হয়েছেন সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ । বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরামের এই নেতা একাদশ সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষ নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত হন। দল ও জোটের সিদ্ধান্ত উপেক্ষা করে গত ৭ই মার্চ এমপি হিসেবে শপথ নেন তিনি।

গতকাল বিকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হওয়া সংসদ অধিবেশনে সংসদ নেতার অনুমতিক্রমে প্রধান হুইপ নূর ই আলম চৌধুরী সুলতান মনসুরকে অন্তর্ভুক্ত করে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠনের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়। এই কমিটির সভাপতি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

 

ডাকসু: ভোটগ্রহণ শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বহুল প্রতীক্ষিত এই নির্বাচনে ভোট গ্রহণ চলবে সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত। ভোট শুরুর আগেই স্যার এ এফ রহমান হলের সামনে দেড় ঘণ্টা আগে থেকেই দীর্ঘ লাইন লক্ষ্য করা যায়।

 

রাজধানীর শাহবাগ থানার সামনে দুই দফায় থমকে দাঁড়াতে হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের দুই ছাত্রীকে। প্রথমে পুরুষ পুলিশ সদস্য আইডি কার্ড ও পরে নারী পুলিশ শরীর তল্লাশি করে তাদের ক্যাস্পাসে প্রবেশের অনুমতি দেয়।

 

ভেতরে প্রবেশ করে কিছুদূর হেঁটে আর্ট কলেজের সামনে এসে একজন আরেকজনকে টিএসসি পর্যন্ত আঙুল দিয়ে দেখিয়ে বলছিলেন, ‘দেখ, আমাদের ক্যাম্পাসটা কী অদ্ভূত সুন্দরই না লাগছে! রাস্তা পুরোপুরি ফাঁকা, বহিরাগত নেই, যানবাহনের ভেপুর শব্দ ও ধুলাবালি নেই। ক্যাম্পাসটা যদি সবসময় এমন থাকতো!’ এরপর ফাঁকা রাস্তা বরাবর সামনের দিকে এগিয়ে গেলেন দুজন।

 

 

 

Other News