ওয়েলিংটনে যায়েদ তোপ! খেলা News

ওয়েলিংটনে যায়েদ তোপ!

ওয়েলিংটন টেস্টের তৃতীয়দিনের সকালটা ছিল রৌদ্রজ্জ্বল। কিন্তু শেষ দিকে আরারো বৃষ্টির হানা। দিনের শুরুতে ব্যাটিং করতে নেমে ২১১ রানের গুটিয়ে গেছে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ৩৮ রান তুলেছে স্বাগতিক নিউজিল্যান্ড। ১৭৩ রান পিছিয়ে থেকে চতুর্থদিনে ব্যাট করতে নামবে কেন উইলিয়ামসন (১০*) ও রাস টেইলর (১৯*)।


নিউজিল্যান্ডে হ্যামিল্টন টেস্টে টাইগার পেসাররা ছিল ব্যর্থ। একমাত্র আভিষিক্ত ইবাদত হোসেন শিকার করেছিল এক উইকেট। কিন্তু সবাই ছিল বেশ খরুচে। তবে ওয়েলিংটনে অন্যকিছুর ইঙ্গিত দিচ্ছে টাইগার পেসাররা।


টাইগারদের দ্রুত গুটিয়ে দিয়ে ব্যাটিং করতে নামে কিউইরা। ব্যাটিংয়ে নেমে টাইগার পেসারদের খেলতে বেগ পেতে হয়েছে কিউই ব্যাটসম্যানদের । স্কোর বোর্ডে পাঁচ রান তুলতেই টম লাথামকে সাজঘরে ফেরান আবু যায়েদ। নিজের পরের ওভারে আবার শিকারের পরিনত করেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান জিত রাভালকে(৩)।

যায়েদের বলে শর্ট কাভারে সৌম্যর হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন রাভাল। বৃষ্টি হানা দেওয়ার আগে ৬ ওভার বল করে ২ উইকেট শিকার করেন আবু যায়েদ। ৫.৪ ওভার বল করে ১৮ রান দিয়েছেন ইবাদত হোসেন। পরে বৃষ্টি নামলে ২৫.২ ওভার বাকি থাকতে তৃতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করেন আম্পায়ারা।


সংক্ষিপ্ত স্কোর :
বাংলাদেশ ১ম ইনিংস: ২১১/১০, (৬১ ওভার)
(তামিম ৭৪, সামদান ২৭, সৌম্য ২০, মাহমুদুল্লাহ ১৩, লিটন ৩৩; ট্রেন্ট বোল্ট ৩৮/৩, ওয়াগনার ২৮/৪)


নিউজিল্যান্ড ১ম ইনিংস : ৩৮/২, (১১.৪ ওভার)
(রাভাল ৩, লাথাম ৪, উইলয়ামসন ১০, টেইলর ১৯; যায়েদ ১৮/২, ইবাদত ১৮/০)

Other News