আলোচিত তারকাদের, আলোচিত শিশু সন্তান! বিনোদন News

আলোচিত তারকাদের, আলোচিত শিশু সন্তান!

তারকাদের ব্যক্তিজীবন নিয়ে পাঠকের আগ্রহের কোন কমতি নেই। কারণ সময় এখন বদলে গিয়েছে। মানুষ তার পছন্দের তারকাদের নাটক কিংবা চলচ্চিত্র দেখার বাইরেও নিয়মিত খোঁজ রাখতে চান তাদের ব্যাক্তিজীবনের। সেই জীবনের অংশ হিসেবে আছে তার পরিবারও। কোন তারকা কোথায় যাচ্ছেন, কি খাচ্ছেন, যদি তারকা দম্পতিদের সন্তান থাকে তাহলে সে কি করছে? এমন সব আরও নানা অজানা তথ্যই জানতে এখন আগ্রহী পাঠক। বিশেষ করে অনলাইনে যারা নিয়মিত থাকেন তাদের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যম আর ইউটিউবই এখন ভরসা।


সেই জায়গা থেকে সব সময়ই তাদের পাঠকের কাছে তারকাদের ব্যতিক্রমধর্মী ব্যক্তিজীবন নিয়ে নিয়মিত লিখে আসছে। সেই ধারাবাহিকতায় আজ থাকছে তারকাদের সন্তানদের কথা। কিন্তু সন্তান তো প্রায় সব তারকারই আছে। এটা আবার নতুন করে জানানোর কি হলো! নতুন করে জানাচ্ছি সেই সব তারকাদের সন্তানদের কথা যাদের বাবা-মা তারকা হলেও তাদের ছোট্ট সন্তানরা জানেনই না তাদের বাবা বা মা যে তারকা। মানে তারা এতটাই ছোট যে তারা এখনও বুঝতে পারছেন না তার বাবা-মা অভিনয়ের সঙ্গে জড়িত। এছাড়া আরও একটি মূল কারণ আছে যেটার সূত্র ধরে লেখা। আর তা হলো, তারকারা তো হিট হয়েছেন তাদের অভিনয়ে নৈপুণ্য দেখিয়ে। কিন্তু তাদের সন্তানরা আলোচিত হয়েছে সেই তারকা বাবা মায়েদের কর্মকাণ্ডে। হয়েছেন তারা আলোচিত তারকাদের, আলোচিত শিশু সন্তান!

লেখার প্রথমেই চলে আসে বাংলাদেশের চলচ্চিত্র জগতের বর্তমান সময়ের কিং খান মানে শাকিব খান ও তার স্ত্রী অপু বিশ্বাসের সন্তান আব্রামের কথা। যেদিন আব্রাম মিডিয়ার সামনে আসেন সে দিন থেকেই তুমুল আলোচনা শুরু হয় তাকে ঘিরে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেয়ে যায় তার ছবি দিয়ে। শাকিব বা অপু ভক্তরা আব্রামের ছবি দিয়ে তাদের প্রোফাইল পিকচার বদলে ফেলেছিলেন। তার পরেরটা ইতিহাস।

এরপর বলতে হয়, জিয়াউল ফারুকের পুত্র আয়েশ এর কথা। ইতোমধ্যে সেও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে জনপ্রিয় হয়ে উঠেছে। তারকা বাবা মায়ের সঙ্গে নানা অনুষ্ঠানে যাচ্ছে। তাকে নিয়েও এখন বেশ আলোচনা শুরু হয়েছে। সে এখন স্কুলে ভর্তি হয়েছে। বলতে গেলে আয়েশ এখন তার বাবার চাইতেও আরও বড় সুপারস্টার।

অভিনেত্রী সারিকার কন্যার নাম শাহরিশ। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছিল জনপ্রিয় তারকা সারিকার সন্তানের ছবি। ভীষণ সাজিয়ে গুছিয়ে মেয়ের ছবি তুলেছিলেন সারিকা। অ্যাডলফ খানের বিশেষ ফটোশ্যুটের এই ছবিগুলো ভীষণ আলোচিত হয়েছিল তখন। হাজার হাজার লাইকের পাশাপাশি ছবিগুলো শেয়ারও হয়েছে প্রচুর। ছোট্টবেলাতেই ভীষণরকম জনপ্রিয় হয়ে গিয়েছিল ছোট্ট এই শিশুটি।


এবার আসি তারকা দম্পতি মৌসুমী নাগ ও শোয়েব আহমেদ এর পুত্র অরিত্র্য হৃদ্য শোয়েবের কথায়। মাত্র একদিন আগেই তার দুই বছর পূর্ণ হলো। সেও জন্মের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হয়। কারণটা অবশ্য আর নতুন করে বলার নেই। পাঠক নিশ্চয়ই জানেন।


শেষ মেষ চলে আসি তরুণ মডেল ও অভিনেত্রী ঈশিকার পুত্র কায়েন এর কথা। হুট করেই ঈশিকার বিয়ে হয় লন্ডন প্রবাসী কায়কাসের সঙ্গে এবং তার সন্তানটাও এক বছরের মধ্যেই হয়ে যায়। অথচ সে নিজেও জানে না যে সে ইতোমধ্যেই লন্ডনে জন্ম গ্রহন করেছে এবং লন্ডন গিয়েছে। সম্প্রতি ঈশিকার স্বামী লন্ডন থেকে দেশে এসেছেন কিছুদিনের মধ্যেই সন্তান ও স্ত্রী নিয়ে উড়াল দিবেন লন্ডনে। তার সন্তান নিয়েও বেশ আলোচনা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।


এখন পাঠকের জন্য বলে রাখি, শুধুমাত্র বাংলাদেশে নয় তারকাদের ব্যাক্তিজীবন নিয়ে সারা বিশ্বের ভক্তরা নানা জল্পনা কল্পনা করে থাকেন। এমনকি আপনি যদি একজন সেলিব্রেটি বা তারকা হন তবে আপনার পাশাপাশি আপনার সন্তানও তারকাখ্যাতি পেয়ে যাবে নিশ্চিত। তাদের একটি ছবি, তাদের একটু খবর জানার জন্য মিডিয়া উপচে পড়বে নির্ঘাত। এতদিন আমরা শুধু টম ক্রুজ, অ্যাঞ্জেলিনা জোলি, ঐশ্বরিয়া রাই, রানী মুখার্জিদের সন্তানের ছবি দেখার জন্য হামলে পড়তে দেখেছি গণমাধ্যম ও ভক্তকূলকে।


আন্তর্জাতিক তারকা ম্যাগাজিনগুলো লাখ লাখ ডলার দিয়ে তারকাদের সন্তানদের ছবি কিনেছে। ঐশ্বরিয়া রাইয়ের সেলিব্রেটি সন্তানের নাম আর ছবি প্রকাশ নিয়ে কত বাজি আর জুয়া হয়েছে সেটি বলাই বাহুল্য। এমন কি অ্যাঞ্জেলিনা জোলির ক্ষেত্রেও হয়েছে তাই। ব্র্যাড-পিট আর জোলি দম্পতির সন্তানের ছবি প্রকাশ নিয়ে হামলে পড়েছিল মিডিয়া।
প্রিয় বিনোদন

Other News