অনন্ত জলিল শুধুমাত্র পর্দার হিরো নন, তিনি বাস্তবেও হিরো মতামত News

অনন্ত জলিল শুধুমাত্র পর্দার হিরো নন, তিনি বাস্তবেও হিরো

 

কোন কিছু অসম্ভব ঠেকলে আমরা বলি- অনন্ত জলিলকে খবর দে! অসম্ভবকে সম্ভব করাই অনন্তের কাজ। অনন্তকে পঁচানোর জন্যে এই কথা বলি।

এই লোকটাকে নিয়ে বেশুমার ট্রল হয়েছে। এত ট্রল এর আগে আর কাউকে নিয়ে হয়েছে বলে আমার মনে হয়না। অনন্ত যখন নিজের পয়সা খাটায়া বাংলা চলচ্চিত্রের ঘোরতর দুর্দিনে হাই বাজেটের মুভি বানানো শুরু করলো তখন বিশুদ্ধবাদীরা হায় হায় করতে করতে বলতে লাগলো, 'চলচ্চিত্র শেষ! অভিনয়ের ইয়ে মেরে দিয়েছে অনন্ত জলিল'!

আমরা নাক কুঁচকায়া বলতে লাগলাম, অনন্তের বেশুমার টাকা, এরকম টাকা থাকলে পাড়ার গলির মফিজরেও নায়ক বানায়া দেওয়া যায়। তার অভিনয়ে সমস্যা, তার উচ্চারণে সমস্যা, 'ইয়্যু পম গানা' নিয়ে এই লোকটাকে আমরা যে কি পরিমাণ পঁচাইছি!

অনন্ত জলিলের টাইট ফিটিং গেঞ্জিতেও আমাদের সমস্যা। বর্ষার বুকের সাইজ বড় নাকি অনন্ত জলিলের- এটা নিয়েও ট্রলের খামতি ছিলোনা।

অনন্ত যখন মাথায় পাগড়ি বাইন্ধা হুজুর বনে গেল সেখানেও আমরা সমস্যা খুঁজে পেলাম। পাগড়ি সহি তরিকায় বান্ধা হয়নি, হুজুরের পাঞ্জাবি অত টাইট কেন, ইয়ে অত উঁচু কেনু, বউরে চলচ্চিত্রে রাইখা তুমি তাবলীগ কইরা বেড়াও! লাভ নাই মুমিন!

অন্য কেউ হলে হয়তো এতদিনে দমে যেতেন, কিন্তু ইনি যে অনন্ত জলিল! অসম্ভবকে সম্ভব করাই তার কাজ। তাই আমাদের উপেক্ষা, আমাদের তাচ্ছিল্য, আমাদের মিছকা হাসি, আমাদের হাগার হাগার ট্রল- এইসবে অনন্তের কিছু যায় আসেনাই। তিনি ঠিকই যখন দরকার পড়েছে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এই বন্যায় এখন পর্যন্ত একাই বন্যা দুর্গত ২৫০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।

অনন্ত জলিল শুধুমাত্র পর্দার হিরো নন, তিনি বাস্তবেও হিরো।
হ্যাটস অফ অনন্ত জলিল!

Other News