গ্রীষ্মের ছুটিতে নানা বাড়িতে সাকিব কন্যা বিনোদন News

গ্রীষ্মের ছুটিতে নানা বাড়িতে সাকিব কন্যা

রোববার (২৭ আগস্ট) থেকে মাঠে গড়াচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তাই দলের অন্যান্য ক্রিকেটারদের মতোই অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাতে হচ্ছে সাকিব আল হাসানকে। বাবা সাকিব অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে ব্যস্ত থাকলেও মা উম্মে আহমেদ শিশিরের তেমন ব্যস্ততা নেই। তাই মায়ের সঙ্গেই গ্রীষ্মের ছুটি কাটাচ্ছেন সাকিব কন্যা আলাইনা হাসান অউব্রি।


সাকিব পত্নী শিশিরের পৈতৃক নিবাস নারায়ণগঞ্জে হলেও বড় হয়েছেন যুক্তরাষ্ট্রে। ১৯৯৭ সালেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমায় তার পরিবার। এরপর থেকে স্থায়ীভাবে সেখানে বসবাস শুরু করেন তারা। এই মুহূর্তে মায়ের সঙ্গে সেখানেই রয়েছেন সাকিব কন্যা। সেখানে মা-মেয়ে মিলে তাদের গ্রীষ্মের ছুটি কাটাচ্ছেন। যুক্তরাষ্ট্রে মেয়েকে নিয়ে গ্রীষ্মের ছুটি কাটানোর খবরটি নিশ্চিত করেছেন সাকিব পত্নী নিজেই।


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মেয়ের একটি ছবি পোস্ট করেছেন শিশির। ছবিতে দেখা যায়, ছোট্ট একটি ট্রাই সাইকেলে বসে আছেন সাকিব কন্যা। ছবির ক্যাপশনে সাকিব পত্নী লেখেন, 'নানা বাড়িতে তার গ্রীষ্মের ছুটি উপভোগ করছে।'

 

এর কিছুক্ষণ আগে একই স্থানে ট্রাই সাইকেলে বসা অউব্রির একটি ছবি পোস্ট করেন সাকিবও। ইন্সটাগ্রামে নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সেখানে দেখা মিলেছে হাস্যোজ্জ্বল সাকিব কন্যার।



শিশিরের পৈতৃক নিবাস নারায়ণগঞ্জে হলেও তিনি বড় হয়েছেন যুক্তরাষ্ট্রে। দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। বিয়ের তিন বছরের মাথায় দু'জন থেকে তিনজন হন সাকিব-শিশির দম্পতি। ২০১৫ সালের নয় নভেম্বর সাকিব-শিশির দম্পতির ঘর আলো করে আসেন একমাত্র কন্যা আলাইনা হাসান অউব্রি।

 

Other News