কি হতে চলেছে অভিনেত্রী চাঁদনীর জীবনে? বিনোদন News

কি হতে চলেছে অভিনেত্রী চাঁদনীর জীবনে?

বিবাহিত জীবনে দীর্ঘ সময় ধরে একই ছাদের নিচেই বাস করছেন তারা। জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও নৃত্যশিল্পী চাঁদনী। চাঁদনী হুটহাট করে কিছু নাটকেও অভিনয় করে থাকেন। দীর্ঘদিন ধরে জনপ্রিয় এই দুই তারকা একসঙ্গে থাকলেও সচরাচর তাদের এক সঙ্গে কোনো ছবি দেখা যায় না। তবে সময়ের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ৪ জুলাই বেশ কয়েকটি সেলফি দেখা গিয়েছিল বাপ্পা মজুমদার ও চাঁদনী’র। চাঁদনীর কপালে ছিল লাল সিদুর, পরেছিলেন লাল কালো শাড়ী। দেখেই বোঝা যাচ্ছিল নাচের কোন অনুষ্ঠান শেষ করে বাসায় এসেছেন। অন্যদিকে, বাপ্পা মজুমদার তার ফেসবুকে সেলফি পোজ দিয়েই যাচ্ছেন। সেলফি দেখেই বোঝা যাচ্ছে সংসার জীবনে তারা বেশ সুখে আছেন।

 

কিন্তু হুট করেই যেন কি একটা হয়ে গেল তাদের জীবনে। নাকি অনেকদিন ধরেই তাদের দীর্ঘ দিনের বিবাহিত জীবনেও চলছে, মান-অভিমান? সম্প্রতি এমনটাই দেখা গেল চাঁদনীর ফেসবুকে গিয়ে। গতকাল তিনি একটি স্ট্যাটাসে বলেছেন, 'কিছু নোংরা মেয়ে আছে যাদের কারণে আজ আমাদের মিডিয়ার এই অবস্থা। আর আমরা যারা সততার সঙ্গে কাজ করি তাদের জীবনে বিষ হয়ে আসে। আমি খুব শিগগিরই তাদের নাম বলব।’

 

অন্যদিকে আরও একটি স্ট্যাটাসে চাঁদনী বলেছেন, চলে যাওয়া মানেই মরে যাওয়া নয়।’ এছাড়াও আরও একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি গত ২৪ আগস্ট। সেখানে তিনি বলেছেন, আমি চলে যাচ্ছি, তবে যাবার আগে বলে যাব কেন যাচ্ছি, আর আমাকে ভুল বোঝানোর কিছুটা প্রমাণও দিয়ে যাব। আমাকে ভালোবাসা আর সন্তান দেওয়ার জন্য। দয়া করে কেউ কল বা এসএমএস দিবেন না। আমি সময় হলেই সব বলে দিব।’

 

অভিনেত্রী চাঁদনী’র এই রহস্যে ঘেরা স্ট্যাটাসের আসল মানে হয়তো কিছু দিনের মধ্যেই জানা যাবে। তবে ঘনিষ্ঠ সুত্র থেকে জানা যায় যে, প্রতিদিনই তারা দাম্পত্য কলহে লিপ্ত হচ্ছেন। মাঝেই মাঝেই চাঁদনী বাপ্পার সঙ্গে রাগ করে মায়ের বাসায় চলে যান। আবার বাপ্পা বুঝিয়ে-শুনিয়ে নিয়ে আসেন।

 

পরস্পরের মধ্যে নানা বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি ও সন্দেহপ্রবণতাই এর কারণ বলে জানিয়েছে সূত্রটি। জানা গেছে বিয়ের পর থেকেই বাপ্পা ও চাঁদনীর সম্পর্কটা ভালো যাচ্ছে না। নানা বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হয়। ব্যাক্তি বাপ্পা ও তার পেশার প্রতি চাঁদনীর কোনো শ্রদ্ধাবোধ নেই।

 

এ সব তথ্য জানার পর এখন আসলে ঠিক কি হতে চলেছে বাপ্পা ও চাঁদনীর জীবনে, তাই নিয়েই সংশয়ে আছেন তাদের দীর্ঘ দিনের সহকর্মীরা। অনেকেই মনে করছেন হয়তো তাদের এই দীর্ঘ দিনের সংসার এখন ভাঙনের পথে। আবার অনেক অভিনেত্রীই চাঁদনীকে স্বান্তনা দেওয়ার চেষ্টা করছেন, যাতে তিনি কোন ধরনের ভুল সিদ্ধান্ত না নিতে পারেন।

 

Other News