এবার বন্যায় ডুবলো বিপিএলের উদ্ভোধনী অনুষ্ঠান খেলা News

এবার বন্যায় ডুবলো বিপিএলের উদ্ভোধনী অনুষ্ঠান

মানবতার সেবায় এগিয়ে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সারাদেশজুড়ে প্রবল ভারতীয় বন্যার তান্ডবে তলিয়ে গিয়েছে ৩০ ভাগ অঞ্চল।সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে যে খবর পাওয়া গিয়েছে তাতে করে মারা গিয়েছে ৮০ জনের মত।

ঘরহারা মানুষ ত্রাণের অভাবে না খেয়ে দিব্যি জলের ওপরে ভাসছে।

এসব কষ্টদায়ক ঘটনার কারণে আসন্ন নভেম্বরে বিপিএলের উদ্ভোধনী অনুষ্ঠানমালা বাতিল ঘোষনা করেছে বিপিএল গভর্নিং কাউস্নিল কমিটি।


কমিটির চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা তার নিজস্ব অফিসের এক সভায় জানান, দেশে বন্যা ভয়াবহ অবস্থায় রয়েছে।

নিরীহ মানুষ খুব খারাপ পরিস্থিতিতে আছে।মানুষ মানবেতর জীবন যাপন করছে।এরকম অবস্থায় অনুষ্ঠান করা ঠিক হবেনা।এই বিপিএলে তাই উদ্ভোধনী অনুষ্ঠান না করে আমরা এই বাজেট বন্যাদুর্গতের জন্য ব্যয় করার প্রস্তুতি নিয়েছি।

কি পরিমাণনির্ধারণ করা হয়েছে তা জানতে চাইলে বলেন, এখোনো তার হিসাব হয়নি।তবে এটা নিশ্চিত যে এই সভার মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠান বাতিল হলো।


এই সভায় আরো উপস্থিত ছিলেন, গভর্নিং কাউস্নিল কমিটির সদস্যসচিব ও বিসিবি পরিচালক ডা,ইসমাইল হায়দার মল্লিক, বিসিবি মিডিয়া ম্যানেজিং হেড জালাল ইউনুস,সাবেক অধিনায়ক আকরাম খান,লোকমান হোসেন ভূইয়া,শেখ সোহেল এবং সিইও নিজাম উদ্দিন চৌধুরী সূজন।


উল্লেখ্য, আগামী ২ নভেম্বর বিপিএলের পঞ্চম আসর শুরু হওয়ার আগে ৩১ অক্টোবর উদ্ভোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিলো।

এখন মানবতায় আঘাতের কারণে এই আয়োজন থেকে সরে আসলো বিসিবি।এ নিয়ে সাধুবাদ জানাচ্ছে সাধারণ দর্শক থেকে বিভিন্ন বিভিন্ন উচ্চ মহল।বলার অপেক্ষা রাখেনা এটি একটি হৃদয়স্পর্শী পদক্ষেপ।

Other News