ভোট চাইলেন শাবানা : যশোর-৬ আসন সংবাদ News

ভোট চাইলেন শাবানা : যশোর-৬ আসন

শাবানা

অনেকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল— নির্বাচনে লড়বেন শাবানার স্বামী ওয়াহিদ সাদেক। যুক্তরাষ্ট্র প্রবাসী এ দম্পতির যশোরে আসা-যাওয়ায় এমন খবর রটেছিল। এবার কিংবদন্তি নায়িকা নৌকা প্রতীকে ভোট চাইলেন।

জানা যায়, জাতীয় নির্বাচনে যশোর-৬ আসনে নৌকা প্রতীকে গ্রিন সিগন্যাল পেয়েছেন ওয়াহেদ সাদেক।

মঙ্গলবার সকালে কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজ উদ্যোগে নির্মিত মসজিদ ও কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন ওয়াহিদ সাদেক। সেখানে উপস্থিত ছিলেন শাবানাও।

এ নায়িকা বলেন, ‘কেশবপুরে আমার শ্বশুর বাড়ি। আপনারা আমার আত্মীয়। আমি আপনাদের অভিনন্দন জানাচ্ছি। আপনারা আমাদের সাথে থাকলে এলাকার উন্নয়নে যা যা করার করব। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।’

ওয়াহিদ সাদেক বলেন, ‘জনগণ চাইলে আমি নির্বাচন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গ্রিন সিগন্যাল দিয়েছেন। সেইভাবে আমি কাজ শুরু করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের পাশে থাকতে চাই।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক এমপি আবদুল হালিম, প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খলনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউছুপ খান পাঠান।

দেড় যুগ আগে সিনেমা থেকে বিদায় নেন শাবানা। স্থায়ী হন যুক্তরাষ্ট্রে। মাঝে মাঝে ঢাকায় এলেও প্রকাশ্যে আসেননি আর। তবে সাম্প্রতিক এ সফরে একাধিকবার প্রকাশ্য হয়েছেন তিনি। সবশেষে ভোট চাইলেন তিনি।

মাস খানেক আগে আলমগীর, মৌসুমী, ওয়াহিদ সাদেক ও পরিচালক মুশফিকুর রহমান গুলজারকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন শাবানা। ওই সময় পরিচালক আজিজুর রহমানের অসুস্থতার খবর জানান। তার পরপরই গুণী এ নির্মাতার জন্য ২০ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী।

এছাড়া তার বাসায় একাধিকবার আমন্ত্রিত হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই। শাবানাও আমন্ত্রিত হয়ে যান রুনা লায়লা ও আলমগীরের বাসায়।

কিছুদিন আগে ঘোষিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এ আজীবন সম্মাননা বিভাগে নাম এসেছে শাবানার। ২৪ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রদান করবেন। তবে ওই অনুষ্ঠানে শাবানা থাকবেন কিনা জানা যায়নি।

পরিবর্তন

লাইফ/সাদিয়া

Other News